1. banglargorjonbd@gmail.com : bgadminp :
জাতিকে সঠিক জায়গায় আনতে জাতীয় ঐক্যের প্রয়োজন : খসরু - Banglar Gorjon - বাংলার গর্জন
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

বিজয় শপে পছন্দের পণ্য কিনুন যেকোনো সময়

জাতিকে সঠিক জায়গায় আনতে জাতীয় ঐক্যের প্রয়োজন : খসরু

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ৫১ Time View

জাতিকে সঠিক জায়গায় আনতে জাতীয় ঐক্যের প্রয়োজন বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, রাষ্ট্র ও জাতিকে মেরামতের প্রয়োজন দেখা দিয়েছে বলে জাতীয় সরকারের কথা এসেছে। এককভাবে কেউ এই মেরামত করতে পারবে না। এই সরকার সংবিধানে হাত দিয়েছে, জাতীয় প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করেছে এবং জাতীয় মূল্যবোধকে ধ্বংস করেছে।
এই পর্যায়ে জাতিকে সঠিক জায়গায় আনতে হলে জাতীয় ঐক্যের প্রয়োজন।
আজ শুক্রবার জাতীয়তাবাদী টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন (জেটেব) উদ্যোগে অনুষ্ঠিত ‘ সরকারের সীমাহীন অপশাসন, দুর্নীতি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদের অনুষ্ঠিত সমাবেশে তিনি এসব কথা বলেন।
উত্তরায় একটি কনভেনশন সেন্টারে এই সমাবেশ হয়। এরপর সেখানে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে সংগঠনের সভাপতি প্রকৌশলী ফখরুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবিএম রুহুল আমিন আকন্দের পরিচালনায় আরো বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, বিএনপি নেতা রিয়াজ উদ্দিন নসু, রওনকুল ইসলাম টিপু প্রমুখ।
আমীর খসরু বলেন, আমাদের বক্তব্য স্পষ্ট, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তা স্পষ্ট করেছেন তা হচ্ছে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার এবং নির্বাচনের পরে জয়ী হয়ে জাতীয় সরকার। নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের কাজ হচ্ছে জনগণের ভোটাধিকার নিশ্চিত করা। নির্বাচনে জয়ী হলে যে জাতীয় সরকার হবে তার কাজ হচ্ছে জাতিকে মেরামত করা।
বিএনপির এই নেতা বলেন, কী কী পরিবর্তন আমরা আনতে চাই তা আন্দোলন চলাকালে জাতির সামনে তুলে ধরা হবে। এবং জয়ী হলে জাতীয় সরকারের মাধ্যমে সেই পরিবর্তনগুলো আনা হবে। এ জন্য ঐক্যবদ্ধভাবে আন্দোলন করতে হবে।

জয় বাংলা নিউজ (দেশ ও জাতির কন্ঠস্বর)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

বিজয় শপে পছন্দের পণ্য কিনুন যেকোনো সময়

বিজয় শপে পছন্দের পণ্য কিনুন যেকোনো সময়

জয় বাংলা নিউজ (দেশ ও জাতির কন্ঠস্বর)

Categories

© বাংলার গর্জন কর্তৃক সর্বস্বত্ত্ব সংরক্ষিত  ©
Theme Customized BY WooHostBD