1. banglargorjonbd@gmail.com : bgadminp :
ময়মনসিংহে ট্যুরিস্ট পুলিশ-ট্যুর অপারেটর মত বিনিময় - Banglar Gorjon - বাংলার গর্জন
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

বিজয় শপে পছন্দের পণ্য কিনুন যেকোনো সময়

ময়মনসিংহে ট্যুরিস্ট পুলিশ-ট্যুর অপারেটর মত বিনিময়

Reporter Name
  • Update Time : বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  • ১৪৮ Time View

১৮ জানুয়ারি,২০২২ খ্রিঃ মঙ্গলবার দুপুর ১২ টায় ট্যুরিস্ট পুলিশ, ময়মনসিংহ রিজিয়ন, কার্য্যালয়ের সম্মেলন কক্ষে ময়মনসিংহের ট্যুর অপারেটরদের সাথে ট্যুরিস্ট পুলিশ ময়মনসিংহ রিজিয়নের কর্মকর্তাদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার, ট্যুরিস্ট পুলিশ, ময়মনসিংহ রিজিয়ন জনাব মোহাম্মদ নাঈমুল হাছান।
ট্যুর অপারেটরদের পক্ষ হতে সাম্প্রতিক কালে ময়মনসিংহ অঞ্চলে বাংলাদেশের আভ্যন্তরীন পর্যটকদের সংখ্যা উল্লেখযোগ্য হারে বৃদ্ধি পেয়েছে বলে জানানো হয়। তারা আরো বলেন পর্যটন মৌসুমে আরো অধিক পর্যটকদের আকৃষ্ট করতে হোটেল-রেস্টুরেন্ট সমূহকে পর্যটন বান্ধব করা প্রয়োজন। ময়মনসিংহের পর্যটনস্থান সমূহ, ্ঐতিহাসিক গুরুত্বপূর্ণ স্থাপনা, প্রাকৃতিক সৌন্দর্যম-িত স্থান, হাওড়-বাওড়, পাহাড়ি জনপদ সমূহকে জাতীয়ভাবে পর্যটকদের কাছে পরিচিত করার লক্ষ্যে প্রচারণা চালানো প্রয়োজন। জীব বৈচিত্র ও প্রতœসম্পদ যাতে পর্যটকরা বিনষ্ট করে পরিবেশের ক্ষতি করতে না পারে সে দিকে লক্ষ্য রাখতে স্থানীয় জনগণকে সচেতন করার উপর জোর দেন। তারা এ বিষয়ে ট্যুরিস্ট পুলিশের সহযোগিতা কামনা করেন। তারা ময়মনসিংহের লোকজ উৎসবে ট্যুরিস্ট পুলিশের সম্পৃক্ততা বৃদ্ধি সহ পর্যটনের বিকাশে ট্যুর অপারেটরদের কার্যক্রমে নিরাপত্তায় সহযোগিতা কামনা করেন।
পুলিশ সুপার, ট্যুরিস্ট পুলিশ, ময়মনসিংহ রিজিয়ন মহোদয় ময়মনসিংহে পর্যটকদের দেহ ও সম্পত্তির নিরাপত্তা, জীব বৈচিত্র রক্ষা ও পর্যটকদের স্বাস্থ্যবিধি পালনে উদ্বুদ্ধ করতে ট্যুরিস্ট পুলিশের চলমান কার্যক্রম সমূহ তুলে ধরে বলেন, ট্যুর অপারেটরদের পর্যটন বিকাশে ও পর্যটকদের নিরাপত্তা বিধানে সকল প্রকার আইনি সহায়তা করার জন্য ট্যুরিস্ট পুলিশ ময়মনসিংহ রিজিয়ন অঙ্গীকারাবদ্ধ। তিনি চলমান কোভিড সংক্রমণের ঊর্ধগতির মধ্যে সরকার ঘোষিত বিধি-নিষেধ যথাযথভাবে পালন করে প্যাকেজ ট্যুর পরিচালনা করার জন্য আহবান জানান।
সভায় গ্রীন লিফ ট্যুরস্ এর পরিচালক জনাব ইয়াজদানী কোরায়শী, আখালিয়া ট্যুরস্ লিঃ এর পরিচালক আব্দুল কাদের চৌধুরী, ফ্রেন্ডশিপ ট্যুরস্ এর পক্ষ থেকে জি.এম. রহমান ফিলিপ, সুমন চন্দ্র ঘোষ, ট্রাভেলস্ ক্লাব এর পক্ষ থেকে মোঃ রেজাউল করিম রেজা, জারিফ ট্যুরস্ এন্ড ট্রাভেলস্ এর পরিচালক মোঃ আনিছ বিপ্লব, এ্যরেঞ্জার ট্যুরিজম এর প্রোপাইটর মোহাম্মদ শফিকুল ইসলাম রিপন, পুলিশ পরিদর্শক জনাব রাজন চন্দ্র পাল, ময়মনসিংহ সাব-জোন উপস্থিত ছিলেন।

জয় বাংলা নিউজ (দেশ ও জাতির কন্ঠস্বর)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

বিজয় শপে পছন্দের পণ্য কিনুন যেকোনো সময়

বিজয় শপে পছন্দের পণ্য কিনুন যেকোনো সময়

জয় বাংলা নিউজ (দেশ ও জাতির কন্ঠস্বর)

Categories

© বাংলার গর্জন কর্তৃক সর্বস্বত্ত্ব সংরক্ষিত  ©
Theme Customized BY WooHostBD