1. banglargorjonbd@gmail.com : bgadminp :
গ্রীণ অরণ্য পার্কে ট্যুরিস্ট পুলিশের মতবিনিময় সভা - Banglar Gorjon - বাংলার গর্জন
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
বেক্রিং নিউজঃ
ঢাকা বিশ্ববিদ্যালয়: জরুরি বৈঠকে প্রভোস্ট কমিটির পাঁচ সিদ্ধান্ত ‘কল্কি’–ঝড় থামছেই না, নতুন রেকর্ড গড়ল এ সিনেমা পিএসসির প্রশ্নপত্র ফাঁস বিদেশ ঘুরে বেড়াতেন সাখাওয়াত, গ্রামে আসতেন গাড়িতে মুকেশ আম্বানির ছেলের বিয়েতে অংশ নিচ্ছেন প্রযুক্তিজগতের যেসব তারকা প্রধানমন্ত্রীর চীন সফর: ঋণ না পেলেও ভবিষ্যতে সহযোগিতার আশ্বাস কোনো মহল শিক্ষার্থীদের আন্দোলনে উসকানি দিচ্ছে: ওবায়দুল কাদের আন্দোলনকারীরা এক ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন, যান চলাচল শুরু যে কারণে ছোট হয়ে আসছে বাংলাদেশের ইলিশ ভারতে পাচারের পর নামানো হয় যৌনকর্মে, যেভাবে দেশে ফিরছেন বাংলাদেশি তরুণী খুনের পর ভারতে পালাতে চেয়েছিলেন তাঁরা, শেষ রক্ষা হয়নি

বিজয় শপে পছন্দের পণ্য কিনুন যেকোনো সময়

গ্রীণ অরণ্য পার্কে ট্যুরিস্ট পুলিশের মতবিনিময় সভা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১২৩ Time View

ট্যুরিস্ট পুলিশ, ময়মনসিংহ রিজিয়নের পুলিশ সুপার জনাব মোহাম্মদ নাঈমুল হাছান ভালুকা থানাধীন গ্রীণ অরণ্য পার্ক এন্ড রিসোর্ট আজ ১১ মে ২০২২ তারিখে পরিদর্শন করেন। পরিদর্শনকালে ময়মনসিংহ রিজিয়নের পুলিশ সুপার, গ্রীণ অরণ্য পার্ক এন্ড রিসোর্ট কর্তৃপক্ষ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের অংশগ্রহণে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় ট্যুরিস্ট পুলিশের কার্যক্রম, ভালুকার বিভিন্ন পর্যটন স্পটে পর্যটক ও দর্শনার্থীদের নিরাপত্তাসহ বিভিন্ন  বিষয়ে আলোচনা হয়।

পার্কে আগত পর্যটক ও দর্শনার্থীদের সাথে পার্কে কর্মরত কর্মকর্তা/কর্মচারীদের কর্তৃক সৌজন্যমূলক এবং সহযোগিতাপূর্ণ আচরণ করা, ভ্রমণকারীদের  হয়রানি না করা, পার্কে প্রবেশ মূল্য নির্ধারিত হারের চেয়ে বেশি না রাখাসহ আগতদের বিভিন্ন সুবিধা-অসুবিধা সম্পর্কে নজর রাখতে পার্ক কর্তৃপক্ষের প্রতি পুলিশ সুপার মহোদয় আহ্বান জানান। তিনি ময়মনসিংহের ভালুকায় পর্যটন শিল্প বিকাশের স্বার্থে বিভিন্ন স্পট ও পার্কে আগত পর্যটকদের সাথে সৌহার্দপূর্ণ ব্যবহার করতে, পণ্যের মূল্য বেশি না রাখতে ও আগত  নারী দর্শনার্থীরা যেন কোন রকম ইভটিজিংয়ের শিকার না হয় সে বিষয়ে দৃষ্টি রাখতে পার্ক কর্তৃপক্ষ ও স্থানীয় ব্যক্তিবর্গের সহযোগিতা কামনা করেন।

সভায় ময়মনসিংহ রিজিয়নের সহকারি পুলিশ সুপার কৃষ্ণ কুমার সরকার, গ্রীণ অরণ্য পার্কের পরিচালক মাহমুদুল হাসান মুরাদ, ময়মনসিংহের বিশিষ্ট ব্যবসায়ী নূরূল হক জুয়েল সহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

জয় বাংলা নিউজ (দেশ ও জাতির কন্ঠস্বর)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

বিজয় শপে পছন্দের পণ্য কিনুন যেকোনো সময়

বিজয় শপে পছন্দের পণ্য কিনুন যেকোনো সময়

জয় বাংলা নিউজ (দেশ ও জাতির কন্ঠস্বর)

Categories

© বাংলার গর্জন কর্তৃক সর্বস্বত্ত্ব সংরক্ষিত  ©
Theme Customized BY WooHostBD