1. banglargorjonbd@gmail.com : bgadminp :
‘পাকিস্তানে সরকার পতনে বিদেশী ষড়যন্ত্র প্রমাণে কমিশন গঠিত হবে’পাকিস্তানের কেন্দ্রীয় তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী - Banglar Gorjon - বাংলার গর্জন
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
বেক্রিং নিউজঃ
ঢাকা বিশ্ববিদ্যালয়: জরুরি বৈঠকে প্রভোস্ট কমিটির পাঁচ সিদ্ধান্ত ‘কল্কি’–ঝড় থামছেই না, নতুন রেকর্ড গড়ল এ সিনেমা পিএসসির প্রশ্নপত্র ফাঁস বিদেশ ঘুরে বেড়াতেন সাখাওয়াত, গ্রামে আসতেন গাড়িতে মুকেশ আম্বানির ছেলের বিয়েতে অংশ নিচ্ছেন প্রযুক্তিজগতের যেসব তারকা প্রধানমন্ত্রীর চীন সফর: ঋণ না পেলেও ভবিষ্যতে সহযোগিতার আশ্বাস কোনো মহল শিক্ষার্থীদের আন্দোলনে উসকানি দিচ্ছে: ওবায়দুল কাদের আন্দোলনকারীরা এক ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন, যান চলাচল শুরু যে কারণে ছোট হয়ে আসছে বাংলাদেশের ইলিশ ভারতে পাচারের পর নামানো হয় যৌনকর্মে, যেভাবে দেশে ফিরছেন বাংলাদেশি তরুণী খুনের পর ভারতে পালাতে চেয়েছিলেন তাঁরা, শেষ রক্ষা হয়নি

বিজয় শপে পছন্দের পণ্য কিনুন যেকোনো সময়

‘পাকিস্তানে সরকার পতনে বিদেশী ষড়যন্ত্র প্রমাণে কমিশন গঠিত হবে’পাকিস্তানের কেন্দ্রীয় তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ১০৯ Time View

পাকিস্তানের কেন্দ্রীয় তথ্যমন্ত্রী বলেছেন, পাকিস্তানে সরকার পতনে বিদেশী ষড়যন্ত্র প্রমাণে কমিশন গঠিত হবে। শুক্রবার তিনি এমন তথ্য দেন বলে সংবাদ প্রকাশ করেছে ডন।

পাকিস্তানের কেন্দ্রীয় তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী বলেছেন, হুমকি দিয়ে পাঠানো বিদেশী চিঠির বক্তব্য প্রকাশ করবে ইমরান খানের সরকার। এ চিঠির মাধ্যমেই পাকিস্তানে ইমরান খানের সরকার পতনের ষড়যন্ত্র করা হয়েছিল। আগামীকাল পাকিস্তানের পার্লামেন্টে এ চিঠির বক্তব্য প্রকাশ করা হবে। বিদেশী ষড়যন্ত্র প্রমাণের জন্য একটি কমিশনও গঠন করা হবে।

পাকিস্তানের কেন্দ্রীয় মন্ত্রিপরিষদের বৈঠকের পর তিনি দাবি করেন, ওই বিদেশী চিঠির মূল কপির পূর্ণাঙ্গ বক্তব্য পার্লামেন্টে প্রকাশ করা হবে। এখন এ চিঠিটি সরকারের হেফাজতে আছে।

ফাওয়াদ চৌধুরী বলেন, এ চিঠি প্রকাশ করার পরেও যদি বিরোধী দলগুলো অনাস্থা ভোট শুরু করতে চায় তাহলে পাকিস্তানের জনগণই বুঝতে পারবে কে বিদেশী ষড়যন্ত্রের সাথে জড়িত আর কে জড়িত না।

তিনি আরো বলেন, পাকিস্তানে সরকার পতনে বিদেশী ষড়যন্ত্র প্রমাণে যে কমিশন গঠিত হবে তার নেতৃত্ব দিবেন লেফটেন্যান্ট জেনারেল (অবসরপ্রাপ্ত) তারিক খান। এখন কমিশন ওই বিদেশী চিঠির সাথে অনাস্থা ভোট শুরু করার সম্পর্কের বিষয়ে তদন্ত করবে এবং তা (পাকিস্তানি) জাতির সামনে তুলে ধরবে।

সূত্র : ডন

জয় বাংলা নিউজ (দেশ ও জাতির কন্ঠস্বর)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

বিজয় শপে পছন্দের পণ্য কিনুন যেকোনো সময়

বিজয় শপে পছন্দের পণ্য কিনুন যেকোনো সময়

জয় বাংলা নিউজ (দেশ ও জাতির কন্ঠস্বর)

Categories

© বাংলার গর্জন কর্তৃক সর্বস্বত্ত্ব সংরক্ষিত  ©
Theme Customized BY WooHostBD