1. banglargorjonbd@gmail.com : bgadminp :
ব্রহ্মপুত্র নদের মাঝি ও ট্যুরিস্ট পুলিশ এর কমিউনিটিং ও মতবিনিময় সভা - Banglar Gorjon - বাংলার গর্জন
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
বেক্রিং নিউজঃ
ঢাকা বিশ্ববিদ্যালয়: জরুরি বৈঠকে প্রভোস্ট কমিটির পাঁচ সিদ্ধান্ত ‘কল্কি’–ঝড় থামছেই না, নতুন রেকর্ড গড়ল এ সিনেমা পিএসসির প্রশ্নপত্র ফাঁস বিদেশ ঘুরে বেড়াতেন সাখাওয়াত, গ্রামে আসতেন গাড়িতে মুকেশ আম্বানির ছেলের বিয়েতে অংশ নিচ্ছেন প্রযুক্তিজগতের যেসব তারকা প্রধানমন্ত্রীর চীন সফর: ঋণ না পেলেও ভবিষ্যতে সহযোগিতার আশ্বাস কোনো মহল শিক্ষার্থীদের আন্দোলনে উসকানি দিচ্ছে: ওবায়দুল কাদের আন্দোলনকারীরা এক ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন, যান চলাচল শুরু যে কারণে ছোট হয়ে আসছে বাংলাদেশের ইলিশ ভারতে পাচারের পর নামানো হয় যৌনকর্মে, যেভাবে দেশে ফিরছেন বাংলাদেশি তরুণী খুনের পর ভারতে পালাতে চেয়েছিলেন তাঁরা, শেষ রক্ষা হয়নি

বিজয় শপে পছন্দের পণ্য কিনুন যেকোনো সময়

ব্রহ্মপুত্র নদের মাঝি ও ট্যুরিস্ট পুলিশ এর কমিউনিটিং ও মতবিনিময় সভা

Reporter Name
  • Update Time : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ১৫৭ Time View

ট্যুরিস্ট পুলিশ, ময়মনসিংহ জোনের পুলিশ ও ব্রহ্মপুত্র নদের খেয়াঘাট মাঝি সমিতির সমন্বয়ে ইং ২২/০৪/২০২২ তারিখ অনুষ্ঠিত কমিউনিটিং ও মতবিনিময় সভায় জনাব কৃষ্ণ কুমার সরকার, সহকারি পুলিশ সুপার, ট্যুরিস্ট পুলিশ, ময়মনসিংহ রিজিয়ন সভাপতিত্ব করেন। সভায় সমিতির সভাপতি জনাব মোঃ ফারুকুল ইসলাম, সাধারণ সম্পাদক জনাব রাজা ভীনসহ সমিতির অন্যান্য সদস্য এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। ট্যুরিস্ট পুলিশের পক্ষ হতে জোন ইনচার্জ পুলিশ পরিদর্শক(নিরস্ত্র) জনাব মোঃ মাহ্ফুজুর রহমানসহ অন্যান্য পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

আসন্ন বর্ষা মৌসুমে নদীতে দর্শনার্থী নিয়ে নৌ ভ্রমণের সময় সতর্কতা হিসেবে বোটে লাইফ জ্যাকেট রাখা, অতিরিক্ত যাত্রী এবং ভাড়া না নেওয়া, পর্যটকদের সাথে ভাল ব্যবহার করা এবং নারী ও শিশু দর্শনার্থীদেরকে উত্যক্ত করতে না পারে সেদিকে বিশেষ দৃষ্টি রাখতে নির্দেশনা দেয়া হয়। আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে পর্যটন স্পট সমূহে প্রচুর দর্শনার্থী/পর্যটক সমাগম হবে। এতে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সবাইকে উপদেশ দেওয়া হয়।

খেয়াঘাট মাঝিদের সমিতি ছাড়া অন্য লোক কর্তৃক ঘাট ইজারা নেওয়াকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধের জের হিসেবে সমিতির সদস্যদের নৌ চলাচল বন্ধ ছিল। অদ্য ঘাট ইজারা নিয়ে সৃষ্ট বিরোধ ট্যুরিস্ট পুলিশের মধ্যস্থতায় নিষ্পত্তি হওয়ায় বিকাল হতে পুনরায় সমিতির নৌকা চলাচল শুরু করে।

ট্যুরিস্ট পুলিশ, ময়মনসিংহ জোনের পুলিশ সদস্যরা প্রতিদিন নিয়মিতভাবে শিল্পাচার্য জয়নুল আবেদিন সংগ্রহশালা, জয়নুল উদ্যান এবং ব্রহ্মপুত্র নদের পাড়ে ও খেয়াঘাটে দর্শনার্থীদের নিরাপত্তা এবং সচেতনতামূলক ডিউটিতে নিয়োজিত থাকে।

জয় বাংলা নিউজ (দেশ ও জাতির কন্ঠস্বর)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

বিজয় শপে পছন্দের পণ্য কিনুন যেকোনো সময়

বিজয় শপে পছন্দের পণ্য কিনুন যেকোনো সময়

জয় বাংলা নিউজ (দেশ ও জাতির কন্ঠস্বর)

Categories

© বাংলার গর্জন কর্তৃক সর্বস্বত্ত্ব সংরক্ষিত  ©
Theme Customized BY WooHostBD