1. banglargorjonbd@gmail.com : bgadminp :
ভালুকায় ট্রাকচাপায় অটোরিকশার চালকসহ ৩ যাত্রী নিহত - Banglar Gorjon - বাংলার গর্জন
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
বেক্রিং নিউজঃ
ঢাকা বিশ্ববিদ্যালয়: জরুরি বৈঠকে প্রভোস্ট কমিটির পাঁচ সিদ্ধান্ত ‘কল্কি’–ঝড় থামছেই না, নতুন রেকর্ড গড়ল এ সিনেমা পিএসসির প্রশ্নপত্র ফাঁস বিদেশ ঘুরে বেড়াতেন সাখাওয়াত, গ্রামে আসতেন গাড়িতে মুকেশ আম্বানির ছেলের বিয়েতে অংশ নিচ্ছেন প্রযুক্তিজগতের যেসব তারকা প্রধানমন্ত্রীর চীন সফর: ঋণ না পেলেও ভবিষ্যতে সহযোগিতার আশ্বাস কোনো মহল শিক্ষার্থীদের আন্দোলনে উসকানি দিচ্ছে: ওবায়দুল কাদের আন্দোলনকারীরা এক ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন, যান চলাচল শুরু যে কারণে ছোট হয়ে আসছে বাংলাদেশের ইলিশ ভারতে পাচারের পর নামানো হয় যৌনকর্মে, যেভাবে দেশে ফিরছেন বাংলাদেশি তরুণী খুনের পর ভারতে পালাতে চেয়েছিলেন তাঁরা, শেষ রক্ষা হয়নি

বিজয় শপে পছন্দের পণ্য কিনুন যেকোনো সময়

ভালুকায় ট্রাকচাপায় অটোরিকশার চালকসহ ৩ যাত্রী নিহত

Reporter Name
  • Update Time : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১০২ Time View

স্টাফ রিপোর্টার:ময়মনসিংহের ভালুকায় ট্রাকচাপায় অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন যাত্রী। বৃহস্পতিবার (০৭ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে ভালুকা-গফরগাঁও সড়কের উত্তর রাংচাপড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভালুকা উপজেলার পরুরা এলাকার আব্দুল মতিন (৫০) ও একই এলাকার হোসেন আলী (৪৫) ও শাকিল (২০)।ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই এলাকায় একটি অটোরিকশা রাস্তার পাশে দাঁড়িয়ে যাত্রী ওঠানামা করছিল। এমন সময় গফরগাঁও থেকে আসা ভালুকাগামী একটি ড্রাম ট্রাক অটোরিকশাটিকে চাপা দিয়ে খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ দুইজন মারা যায়। এ সময় গুরুতর আহত অবস্থায় আরও চারজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শাকিল নামে এক যুবককে মৃত ঘোষণা করেন।

জয় বাংলা নিউজ (দেশ ও জাতির কন্ঠস্বর)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

বিজয় শপে পছন্দের পণ্য কিনুন যেকোনো সময়

বিজয় শপে পছন্দের পণ্য কিনুন যেকোনো সময়

জয় বাংলা নিউজ (দেশ ও জাতির কন্ঠস্বর)

Categories

© বাংলার গর্জন কর্তৃক সর্বস্বত্ত্ব সংরক্ষিত  ©
Theme Customized BY WooHostBD